মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

ফটোগ্যালারি

২৯ জুন ২০২২ তারিখ সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (২০২২-২০২৩) স্বাক্ষর (২০২২-০৬-২৯)
অদ্য ১১ মে ২০২২ তারিখ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ বোর্ড-এর চেয়ারম্যান জনাব ওবায়দুল কাদের, এম.পি. মাননীয় মন্ত্রী, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় -এর সভাপতিত্বে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ১১১তম বোর্ড সভা বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। (২০২২-০৫-১১)
অদ্য ১২ এপ্রিল ২০২২ তারিখ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আওতাধীন Widening of Road and Construction of Elevated Road from Panchaboti to Mukterpur Bridge সংক্রান্ত চুক্তি “Bangladesh Bridge Authority and Kunhwa Engineering & Consulting Co. Ltd (South Korea) in assciation with GEM Consultants Ltd.(GEM) Bangladesh and Vernacular Consultants Ltd. (VCL) Bangladesh, as Sub-Consultants" স্বাক্ষরিত হয়।চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাগণ ও ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধিবর্গ উপস্থিত ছিলেন। (২০২২-০৪-১৩)
২৯ মার্চ ২০২২ তারিখ হোটেল শেরাটন-এ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আওতাধীন Widening of Road and Construction of Elevated Road from Panchaboti to Mukterpur Bridge সংক্রান্ত চুক্তি “Bangladesh Bridge Authority and Shandong Luqiao Group Co. Ltd. (SDLQ) JV with China Shandong Internatoinal Economic and Technical Cooperation Group Ltd.(CSI)" স্বাক্ষরিত হয়। (২০২২-০৩-২৯)
২৯ মার্চ ২০২২ তারিখ হোটেল শেরাটন-এ ঢাকা শহরে সাবওয়ে নির্মাণের সম্ভাব্যতা সমীক্ষা শীর্ষক প্রকল্পের Draft Final Report এর উপর মতামত গ্রহণের জন্য সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি.। সেমিনারে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান জনাব রওশন আরা মান্নান, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র জনাব শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র জনাব জনাব আতিকুল ইসলাম অংশগ্রহণ করেন। সেমিনারে সভাপতিত্ব করেন জনাব মো: মনজুর হোসেন, সচিব, সেতু বিভাগ ও নির্বাহী পরিচালক, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ। এছাড়াও সেমিনারে সেতু বিভাগ, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাগণ, বিভিন্ন সংস্থার প্রতিনিধিবর্গ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন। (২০২২-০৩-২৯)
২৫ মার্চ গণহত্যা দিবস পালন এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন” বিষয়ক আলোচনা সভা সেতু ভবনের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। (২০২২-০৩-২৪)
অদ্য ২২ মার্চ ২০২২ তারিখ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আওতাধীন “Construction of Bridge at 17th Km of Kochua-Betagi-Patuakhali-Lohalia-Kalaya Road (Z8052) over the River Paira” সংক্রান্ত চুক্তি “Bangladesh Bridge Authority and Samwhan-Mir Akhter Joint Venture" স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি. সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মো: মনজুর হোসেন, সচিব, সেতু বিভাগ ও নির্বাহী পরিচালক, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ। (২০২২-০৩-২২)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেন। (২০২২-০৩-১৭)
সেতু ভবনের অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। (২০২২-০৩-১৭)
অদ্য ১৬ মার্চ ২০২২ তারিখ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মো: মনজুর হোসেন সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে নির্বাহী পরিচালক মহোদয় প্রকল্পের কাজ যথাসময়ে সম্পন্ন করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় প্রকল্প এলাকায় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী, প্রকল্প পরিচালক, ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। (২০২২-০৩-১৬)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে ১৫ মার্চ ২০২২ তারিখ ভুলতা-আড়াইহাজার-বাঞ্ছারামপুর সড়কে মেঘনা নদীর উপর সেতু নির্মাণে অংশীজন সভা অনুষ্ঠিত হয়। সভায় ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এ.বি. তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ মনজুর হোসেন, নির্বাহী পরিচালক, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ। সভায় সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাগণ এবং প্রকল্প এলাকা সংশ্লিষ্ট প্রতিনিধিবর্গ উপস্থিত ছিলেন। (২০২২-০৩-১৫)
০৭ মার্চ ২০২২ তারিখ "বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মাস্টার প্লান এর Interim Report এর উপর এক কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় সভাপতি হিসেবে ছিলেন সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মো: মনজুর হোসেন। এছাড়াও কর্মশালায় সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। (২০২২-০৩-০৭)
ঐতিহাসিক ০৭ই মার্চ উপলক্ষ্যে সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আলোচনা সভা (২০২২-০৩-০৭)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সচিব জনাব মোঃ মনজুর হোসেন, ১৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখ “নারায়ণগঞ্জের পঞ্চবটি হতে মুক্তারপুর সেতু পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও দোতলা রাস্তা নির্মাণ প্রকল্প পরিদর্শন” করেন (২০২২-০২-২২)
অদ্য ০১ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি. মহোদয় ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাদের মতবিনিময়। (২০২২-০২-০১)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো: মনজুর হোসেন মহোদয়ের কর্ণফুলী টানেল পরিদর্শন (২০২২-০১-২৪)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের এ.পি.এ টিমের সদস্যদের শিক্ষা সফর, ২০২১-২২। (২০২২-০১-২৩)
সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো: মনজুর হোসেন মহোদয়ের বঙ্গবন্ধু সেতু পরিদর্শন (২০২২-০১-১৩)
সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মো: মনজুর হোসেন মহোদয়ের বিআরটি প্রকল্প পরিদর্শন (২০২২-০১-১০)
জনাব মো: আবু বকর ছিদ্দীক, সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় মহোদয়ের সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষে কর্মকালীন এক স্মৃতিচারণ অনুষ্ঠান (২০২২-০১-০৬)
(২০২২-০১-০৬)
গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরঁ সমাধিতে সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মো: মনজুর হোসেন মহোদয়ের পুষ্পস্তবক অর্পণ (২০২২-০১-০৫)
সদ্য যোগদানকৃত সচিব মহোদয়ের সাথে পরিচিতি সভা (২০২২-০১-০৩)
সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কতৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মোঃ মনজুর হোসেন মহোদয়ের ধানমন্ডি ৩২ নং বাড়ি তে পুষ্পস্তবক অর্পণ (২০২২-০১-০৩)
"বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের" আওতায় "কর্মকর্তা-কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএর সফটওয়্যার" বিষয়ক এক প্রশিক্ষণ (২০২১-১২-২৮)
মহান বিজয় দিবস-২০২১ উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু সেতুর উভয় পার্শ্বে টোল বুথে আলোকসজ্জা (২০২১-১২-১৫)
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে সেতু বিভাগের এবং বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে স্বাস্থ্য বিধি বিষয়ক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতিরণ (২০২১-১২-১৫)
ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ উদযাপন উপলক্ষ্যে আয়োজিত বর্ণাঢ্য র‍্যালীতে সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অংশগ্রহণ। (২০২১-১২-১২)
কর্ণফুলী নদীর তলদেশে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল প্রকল্পের অগ্রগতির কিছু ছবি (২০২১-১২-০৬)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ২০২০-২১ কর বছরে “স্থানীয় কর্তৃপক্ষ খাতে ২য় সর্বোচ্চ আয়কর প্রদানকারী” নির্বাচিত (২০২১-১১-২৪)
১১ নভেম্বর ২০২১ তারিখ সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মো: আবু বকর ছিদ্দীক বিআরটি প্রকল্পের অধীন টংগী এলাকায় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ৪.৫ কিলোমিটার ক্ষতিগ্রস্ত সড়কের নির্মাণ কাজ পরিদর্শন (২০২১-১১-১১)
১১ নভেম্বর ২০২১ তারিখে "বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের" আওতায় "Relationship between Infrastructural Development and Economic Development with Special reference to Padma Multipurpose Bridge" বিষয়ক এক প্রশিক্ষণ (২০২১-১১-১১)
"বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের" আওতায় "Citizen’s Charter" বিষয়ক এক প্রশিক্ষণ (২০২১-১১-০৮)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) জনাব মোঃ রেজাউল হায়দার এর অবসর-উত্তর (পিআরএল) ছুটিতে গমন এবং সেতু বিভাগের উপসচিব জনাব মোহাম্মদ রেজায়ে রাব্বী এর নতুন কর্মস্থলে যোগদান উপলক্ষ্যে সেতু ভবনের অডিটোরিয়ামে এক স্মৃতিচারণ অনুষ্ঠান (২০২১-১১-০৪)
পঞ্চবটি হতে মুক্তারপুর সেতু পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও দোতলা রাস্তা নির্মাণ প্রকল্পের পুনর্বাসন পরিকল্পনা বাস্তবায়নের জন্য বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ এবং সমাহার (NGO) এর মধ্যে চুক্তি স্বাক্ষর (২০২১-১১-০৩)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ এবং china communications construction company (4c) এর মধ্যে চুক্তি (২০২১-১১-০২)
২৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি. “ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে (DAEEP) নির্মাণ প্রকল্পের” “Static Load Test” এর জন্য Pilot Pile বোরিং কাজের শুভ সূচনা (২০২১-০৯-২৫)
১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাগণের পুষ্পস্তবক অর্পণ (২০২১-০৮-১৫)
২৯ জুন ২০২১ তারিখ সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (২০২১-২০২২) স্বাক্ষর অনুষ্ঠিত হয় (২০২১-০৬-২৯)
২৭ জুন ২০২১ তারিখে "বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের" আওতায় "Good Governance" বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে রিসোর্স পারসন হিসেবে জনাব মোঃ আবু বকর ছিদ্দীক, সচিব সেতু বিভাগ ও নির্বাহী পরিচালক, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন। সেমিনারে সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। (২০২১-০৬-২৮)
Design review and construction supervision consultancy services for construction of Bridge over the Paira river on Kachua-Betagi-Patuakhali-Lohalia-Kalayia road (২০২১-০৬-২৭)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ১১০তম বোর্ড সভা (২০২১-০৬-২৪)
সেতু বিভাগের সচিব জনাব আবু বকর ছিদ্দীক-এর বিআরটি প্রকল্পের ৪.৫ কি. মি. ক্ষতিগ্রস্ত সড়কের নির্মাণ কাজ পরিদর্শন (২০২১-০৬-১৯)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি. সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাদের সাথে মতবিনিময় (২০২১-০৬-০৬)
তারিখে সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন (২০২১-০৫-৩১)
Seminar on Environmental Issues of Project Management EIA & EPM (২০২১-০৫-২৭)
শুদ্ধাচার পুরস্কার প্রদান কমিটির সভা (২০২১-০৫-২৭)
বঙ্গবন্ধু সেতুতে “Improvement of Trucklane by RCC from round about to Weigh Scale at both sides (East & West) and Overlay work of service road (West Stack Yard to West round about) at West side of Bangabandhu Bridge” সংক্রান্ত চুক্তি সম্পাদিত (২০২১-০৩-৩১)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের প্রাতিষ্ঠানিক গণশুনানি (২০২১-০৩-২৯)
ইন্টারকন্টিনেন্টাল হোটেল এ “Feasibility Study and Preliminary Design for Construction of Dhaka Subway” বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত (২০২১-০৩-২৪)
“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস” উদযাপন (২০২১-০৩-২৩)
"Safety Preparedness: Responses for Fire & Earthquake" বিষয়ক এক প্রশিক্ষণ (২০২১-০৩-১০)
"Financial Reform and Management in Bangladesh" বিষয়ক এক প্রশিক্ষণ (২০২১-০৩-০২)
"বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের" আওতায় " Public Policy Challenges for the Next 25 years" বিষয়ক এক প্রশিক্ষণ (২০২১-০২-২৩)
"বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের আওতায় "Know thy Government" বিষয়ক এক প্রশিক্ষণ অনুষ্ঠিত (২০২১-০২-০৮)
“বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ও জনাব মোহাম্মদ শহিদুল হক, সাবেক সিনিয়র সচিব, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগ" এর মধ্যে চুক্তি স্মারক স্বাক্ষর (২০২১-০২-০৭)
মোহাম্মদ বেলায়েত হোসেন এর নেতৃত্বে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল গত ২৭ জানুয়ারি ২০২১ তারিখে মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ এঁর সাথে সাক্ষাৎ (২০২১-০১-২৮)
"Development Project Monitoring and Evaluation " বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত (২০২১-০১-২৮)
"বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্পের আওতায় "PPA, PPR, e-GP and Sustainable Procurement" বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত (২০২১-০১-২৫)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ এবং নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেঊ (এনডব্লিঊপিজিসিএল)” এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর (২০২১-০১-২১)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন (২০২১-০১-১০)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষে সহকারি পরিচালক ও সহকারি প্রকৌশলী পদে নবনিয়োগকৃত কর্মকর্তাগণ যোগদান (২০২১-০১-০৩)
অদ্য ২৯ ডিসেম্বর ২০২০ তারিখ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আওতাধীন " বঙ্গবন্ধু সেতু রিসোর্ট এর অংশবিশেষ" " বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণ প্রকল্প" এর প্যাকেজ WD2 এর ঠিকাদারী প্রতিষ্ঠান IHI-SMCC Joint Venture এর Site Office & Accommodation হিসেবে ব্যবহারের জন্য " লীজ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান" অনুষ্ঠিত হয় (২০২০-১২-৩০)
বঙ্গবন্ধু সেতুর পূর্ব ও পশ্চিম টোল প্লাজা এবং ৬ষ্ঠ বাংলাদেশ চীন মৈত্রী সেতুতে ফাস্ট ট্র্যাক ব্যবহারের সংক্রান্ত মতবিনিময় সভা (২০২০-১২-৩০)
সেবা প্রদান প্রতিশ্রুতির উপর প্রশিক্ষণ (২০২০-১২-২৩)
সরকারি কাজে প্রমিত বাংলা ব্যবহারের নিয়ম (২০২০-১২-২১)
মুজিব কর্নার (২০২০-১২-১৮)
গত ১২ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের দ্বিতীয় টিউবের নির্মাণ কাজ ভার্চুয়লি উদ্বোধন করেছেন মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের । মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বের আরেকটি মাইলফলক এ টানেল , যা দক্ষিণ এশিয়ায় প্রথম । আমাদের কর্ম পরিকল্পনা অনুযায়ী আশা করি ২০২২ সালের ডিসেম্বরের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী এ টানেল শুভ উদ্বোধন করতে পারবেন । (২০২০-১২-১২)
গত ১০ ডিসেম্পবর ২০২০ পদ্মা বহুমুখী সেতুর সর্বশেষ তথা ৪১তম স্প্যান বসানো হলো । বাঙ্গালী জাতির জন্য এ এক ঐতিহাসিক মহেন্দ্রক্ষণ । মাননীয় প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপের সোনালী ফসল প্দ্মা সেতুর পুরো ৬.১৫০ কিলোমিটার দৃশ্যমান হলো । (২০২০-১২-১০)
'গুড গভর্নেন্স' বিষয়ে ওয়ার্কশপ (২০২০-১১-২৫)
NIS সম্পর্কিত প্রশিক্ষণ (২০২০-১০-২১)
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর পক্ষ থেকে উপহার গ্রহণ (২০২০-১০-১৯)
সেবা সহজিকরণে সক্ষমতা বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ (২০২০-১০-১৩)
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল (কর্ণফুলী টানেল) এবং ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের সাথে চুক্তি (২০২০-১০-১২)
মুজিব কর্নার (২০২০-১০-১২)
বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ (২০২০-১০-০৬)
অংশীজনের অংশগ্রহণে সভা (২০২০-১০-০১)
সেতু ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারিত অংশের উদ্বোধন (২০২০-১০-০১)
"সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা-২০১৮" বিষয়ক প্রশিক্ষণ (২০২০-০৯-২৩)
গত ১৮ সেপ্টেম্বর ২০২০ সেতু বিভাগের সচিব জনাব মোহাম্মদ বেলায়েত হোসেন, রেলপথ মন্ত্রণালয়ের সচিব জনাব সেলিম রেজা, সেতুর সমন্বয়ক মে জে জাহিদ এবং প্রকল্প পরিচালকদের নিয়ে পদ্মা সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন। সেতু বিভাগের সচিব মহোদয় ও রেলপথ মন্ত্রণালয়ের সচিব মহোদয় সেতুর উপর উঠে রোডওয়ে ও রেলওয়ে ডেক বসানোর কাজ পরিদর্শন করেন। মাওয়া ও জাজিরা প্রান্তে সেতুর রোডওয়ে সংযোগ এবং রেলওয়ে সংযোগ এলাকা সরেজমিন পরিদর্শন করেন। এবং পরিদর্শন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সেতু বিভাগের সচিব মহোদয়, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মহোদয়, সেতুর সমন্বয়ক, প্রকল্প পরিচালক ও সেতু কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মহোদয় বৃক্ষরোপণ করেন। (২০২০-০৯-২০)
পদ্মা সেতু প্রকল্প ও কোরিয়ান এক্সপ্রেসওয়ে কর্পোরেশন-এর মধ্যে Construction Supervision Consulting (CSC) Services (2nd Phase) চুক্তি স্বাক্ষরিত হয়। সেতু বিভাগের সচিবসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। (২০২০-০৯-১৭)
গত ১৬.০৯.২০২০ তারিখে উদ্ভাবন ও সেবা সহজিকরণের উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথিঃ সচিব, সেতু বিভাগ (২০২০-০৯-১৬)
শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ প্রদান (২০২০-০৯-১৩)
সেতু সচিব বঙ্গবন্ধু সেতু সাইট অফিসে রেলওয়ে সচিব ও সশস্ত্রবিভাগের উর্দ্ধতন প্রতিনিধিদেরর সাথে ভূমি সংক্রান্ত বিষয় সমাধানে ত্রিপক্ষীয় আলোচনা করেন ও আলোচনা শেষে বৃক্ষরোপণ করা হয় (২০২০-০৯-১২)
সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মোহাম্মদ বেলায়েত হোসেন Conflict Resolution & Negotiation Skill এর উপর প্রশিক্ষণ প্রদান করেন (২০২০-০৯-০৮)
সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মোহাম্মদ বেলায়েত হোসেন মহোদয় কিশোরগন্জ জেলায় প্রস্তাবিত মিঠামইন - ক্যান্টনমেন্ট - কিশোরগঞ্জ ১২ কিলোমিটার দীর্ঘ এলিভেটেড এক্সপ্রেসওয়ের এলাইনমেন্ট পরিদর্শন (২০২০-০৮-২৫)
মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে সেতু বিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব মোহাম্মদ বেলায়েত হোসেন মহোদয় বঙ্গবন্ধু সেতু এলাকায় বৃক্ষ রোপণ কার্যক্রম উদ্বোধন করেন (২০২০-০৮-২৫)
পদ্মা বহুমুখী সেতু প্রকল্প (২০২০-০৮-২০)
বিবিএ কর্তৃক দাখিলকৃত জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ও পরিবীক্ষণ প্রতিবেদনের ওপর অনুষ্ঠিত ফিডব্যাক সভা/কর্মশালা (২০২০-০৮-১৮)
নিজস্ব অর্থায়নে চলমান উন্নয়ন কার্যক্রমসমূহ, এডিপি এবং মাসিক সমন্বয় সভা (২০২০-০৮-১৮)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী (২০২০-০৮-১৫)
কর্ণফুলী টানেল এর একটি টিউব এর বোরিং কাজ সম্পন্ন (২০২০-০৮-১৪)
পদ্মা বহুমুখী সেতুর ৩০তম স্প্যান স্থাপন (২০২০-০৮-১৪)
ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রজেক্টের ডিরেক্ট এগ্রিমেন্ট ও ভিজিএফ এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠান (২০২০-০৮-১৩)
মুক্তারপুর সেতুর টোল আদায় ও ওএন্ডএম বিষয়ক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান (২০২০-০৮-১৩)
ঢাকা আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প ও সিসিডিবি-এর মধ্যকার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান (২০২০-০৮-১৩)
সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন ২০২০-২১ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান (২০২০-০৭-২৮)
এডিবি মিটিং (২০২০-০৩-০৯)
সুশাসন বিষয়ক সেনিমনার (২০২০-০৩-০৯)
বাংলাদেশ দেশের অর্থনীতি শীর্ষক সেমিনার (২০২০-০৩-০৯)
কর্মসম্পাদন চুক্তি (২০১৯-০৭-০৭)
ইনোভেশন শোকেসিং ২০১৮-১৯ (২০১৯-০৫-০৬)
চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের বোরিং কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা (২০১৯-০২-২৪)
ই-সেবা (২০১৯-০১-১৫)
পদ্মা বহুমুখী সেতু প্রকল্পে ক্ষতিগ্রস্তদের অতিরিক্ত নগদ সহায়তা প্রদান সেবাটি ই-সেবা হিসেবে বাস্তবায়নের লক্ষ্যে সেতু বিভাগ, পদ্মা বহুমুখী সেতু প্রকল্প এবং জেলা প্রশাসক মুন্সিগঞ্জ/শরিয়তপুর/মাদারীপুর এর মধ্যে সমঝোতা স্মারক (২০১৮-১১-২২)
"মানব সম্পদ উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধি" প্রকল্পের আওতায় চলমান প্রশিক্ষণ (২০১৮-১০-২২)
পদ্মা বহুমুখী সেতু প্রকল্প (২০১৮-০৫-২৩)
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা (২০১৮-০৩-২৫)
ফটোগ্যালারী (২০১৬-১০-০৫)

Share with :

Facebook Facebook